বৃহস্পতিবার-২১ নভেম্বর ২০১৯- সময়: রাত ১:০৭
বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১ ৭ কেজি চালের মূল্যে মিলছে ১কেজি পেয়াজ বিরামপুরের বাজারে চিকিৎসা সেবা দিয়ে মানব সেবা করতে চাই-পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুমায়ুন কবীর বিরামপুরে নেশার ইনজেকশন ও ফেন্সিডিলসহ আটক-৩ হিলি চেকপোস্টে বিজিবি’র গোয়েন্দা সদস্যের বিরুদ্ধে সাংবাদিককে হয়রাণীর অভিযোগ বিরামপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত বিরামপুরে প্রকল্প সমাপনী কর্মশালা গরীব ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিতে পারলে আমি শান্তি পাই জনবল ও সরঞ্জামের অভাবে আজও চালু হয়নি, নবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন

হিলিতে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

হিলি প্রতিনিধি- ডেঙ্গু প্রতিরোধে সারাদেশে একযোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে দিনাজপুরের হিলিতে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী চালু করা হয়েছে।

দিনাজপুরের হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি হিলি স্থলবন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় র‌্যালী থেকে জনসাধারনের মাঝে জনসচেতনতামুলক লিফলেট বিতরন করা হয়।

পরে উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুন উর রশীদ হারুন ও পৌরমেয়র জামিল হোসেন চলন্ত কুদাল দিয়ে উপজেলা পরিষদ চত্বরের ভেতরে জমে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় স্থানীয় জনগনকে নিজ নিজ বাসাবাড়ির ময়লা আবর্জনা পরিষ্কার রাখার ও ফুলের টব বা অন্য কিছুতে যেন পানি জমে না থাকে সে বিষয়ে সজাগ থাকার আহবান জানানো হয়। সেই সাথে পর্যায়ক্রমে উপজেলার সকল স্থানে মশক নিধনে ওষধ ছিটানোসহ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হবে বলেও জানানো হয়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *