সোমবার-৯ ডিসেম্বর ২০১৯- সময়: সকাল ৮:০১
চিলাহাটি ও ভারতের হলদিবাড়ীর রেল যোগাযোগের কাজ দ্রুত এগিয়ে ঘোড়াঘাটে খেজুর গাছ থেকে রস সংগ্রহে ব্যস্ত গাছিরা নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা ধামইরহাটে জমি জমা সংক্রান্ত সংঘর্ষে নিহত-১ জাকারিয়া মন্ডলের পাহাড়ের ভাঁজে মহাকাব্য বিরামপুর মুক্ত দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু মহান বিজয় দিবস উপলক্ষে বিরামপুরে রক্তদান কর্মসূচি বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১

যশোর-৩ আসনে প্রার্থীতা ঘোষণার অপেক্ষায় সমার্থকদের চায়ের দোকনে আলোচনার ঝড়

আকিদুর রেজা খান- আগামী ৩০ জানুয়ারি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৩ আসনের প্রার্থী ও তাদের সমার্থকরা দলের সর্বাচ্চ নীতিনিধারকের ঘোষণার অপেক্ষায় রয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী বিএনপি জোটের কে প্রার্থী হচ্ছেন।

এ নিয়ে বিভিন্ন সময় চায়ের দোকনে রকমারি আলোচনার ঝড় বয়ে যাচ্ছে। এর মধ্যে কোনো কোনো প্রার্থীর প্রার্থীতা নিশ্চিত হয়েছে এমন খবর ছড়িয়ে আনন্দ উপভোগ করছে সমার্থকরা।

ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে যশোর-৩ আসনের প্রার্থীর তালিকায় রয়েছে সাংসদ কাজী নাবিল আহম্মেদ,সাবেক সাংসদ খালেদুর রহমান টিটো,জেলা আ:লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

অপরদিকে বিএনপি জোটের প্রার্থীর তালিকায় পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম মারুফ,জেলা সেক্রেটারী এ্যাড:সাবেরুল হক সাবু ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের ছেলে অনিন্দ্য ইসলাম অমিত। তবে সকল প্রার্থীরা ঢাকার দিকে তাকিয়ে রয়েছে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের যশোর-৩ আসনের প্রার্থীরা নিজেদের অবস্থান নেত্রীর দৃষ্টি আকর্ষণ করতে ব্যাপক গণসংযোগে ব্যাস্ত সময় কাটাচ্ছে।

সমার্থকরা নিজের নেতার পক্ষে প্রার্থীতা নিশ্চিত হয়েছে এমন খবর পরিবেশন করে চায়ের দোকানের আসর মাথ করতে দেখা যাচ্ছে। নিজের নেতা মনোনয়ন পেতে যাচ্ছেন বলে ফেসবুকসহ স্যোসাল মিডিয়া খবর প্রচার হচ্ছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী বিএনপি জোটের সমার্থকরা এ প্রচারণা করছে।

এমনও দেখা যাচ্ছে নিজের প্রার্থীর নাম খাতায় লিখে শতভাগ নিশ্চিত হয়েছে বলে হুংকার দিচ্ছে। অথচ প্রার্থীরা তাকিয়ে রয়েছে কখন প্রাথীর নাম ঘোষণা করবে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *