সোমবার-৯ ডিসেম্বর ২০১৯- সময়: সকাল ৮:০২
চিলাহাটি ও ভারতের হলদিবাড়ীর রেল যোগাযোগের কাজ দ্রুত এগিয়ে ঘোড়াঘাটে খেজুর গাছ থেকে রস সংগ্রহে ব্যস্ত গাছিরা নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা ধামইরহাটে জমি জমা সংক্রান্ত সংঘর্ষে নিহত-১ জাকারিয়া মন্ডলের পাহাড়ের ভাঁজে মহাকাব্য বিরামপুর মুক্ত দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু মহান বিজয় দিবস উপলক্ষে বিরামপুরে রক্তদান কর্মসূচি বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১

যশোরে বন্দুকযুদ্ধে এক হত্যাকারী নিহত

যশোর প্রতিনিধি- যশোর মনিরামপুরে স্কুলছাত্র অপহরণ ও হত্যাকান্ডে জড়িত এক যুবক পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

বুধবার ভোরে নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্র্রিজের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে অপহৃত স্কুলছাত্র তারিফ ও বিল্লালের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

বন্দুকযুদ্ধে নিহত বিল্লল হোসেন মণিরামপুরের খেদায়পুর গ্রামের মোস্তফার ছেলে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, নিহত বিল্লল গত ৬ জানুয়ারি রোববার মনিরামপুরের গোপালপুর প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির ছাত্র তারিফ হোসেনকে অপহরণ করে। এরপর সে তারিফের পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

দাবিকৃত মুক্তিপণের টাকা মঙ্গলবার দুপুরে কেশবপুরের একটি বিকাশের দোকানে আনতে যায় বিল্লাল। এ সময় তারিফের মামা কেশবপুর থানা পুলিশের সহযোগিতায় বিল্লালকে আটক করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী রাতে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছ থেকে তারিফের মরদেহ উদ্ধার করতে যায় পুলিশ।

এ সময় বিল্লালের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি বর্ষণ করলে বন্দুকযুদ্ধে বিলাল নিহত হয়। পরে ওই ব্রিজের নিচ থেকে তারিফের মরদেহ উদ্ধার করা হয়। তারিফ ও বিল্লালের মরদেহ যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *