সোমবার-৯ ডিসেম্বর ২০১৯- সময়: সকাল ৮:১৩
চিলাহাটি ও ভারতের হলদিবাড়ীর রেল যোগাযোগের কাজ দ্রুত এগিয়ে ঘোড়াঘাটে খেজুর গাছ থেকে রস সংগ্রহে ব্যস্ত গাছিরা নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা ধামইরহাটে জমি জমা সংক্রান্ত সংঘর্ষে নিহত-১ জাকারিয়া মন্ডলের পাহাড়ের ভাঁজে মহাকাব্য বিরামপুর মুক্ত দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু মহান বিজয় দিবস উপলক্ষে বিরামপুরে রক্তদান কর্মসূচি বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১

যশোরে ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

যশোর প্রতিনিধি- যশোরে ভ্রাম্যমাণ আদালত তিনটি ওষুধের দোকানে অভিযান চালায়।

এ সময় সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করে তা আদায় করে। প্রতিষ্ঠান তিনটি হচ্ছে আশা মেডিকেল হল,ওষুধ বিতান ও শোভন ড্রাগ হাউজ।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন জানান সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান আশা মেডিকেল হলে অভিযান চালায়।

এ সময় বিভিন্ন কোম্পানির বিক্রি নিষিদ্ধ (স্যাম্পল) ওষুধ সংরক্ষণ করে তা বাজারজাত করার অপরাধে ওই প্রতিষ্ঠানের মালিক অমলকে দেড় হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন। ওই দিনপাশের দুটি ফার্মেসি ওষুধ বিতান ও শোভন ড্রাগ হাউজে নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম আবু নওশাদ অভিযান চালায়।

এ সময় প্রতিষ্ঠান দুটির মালিক উত্তমকুমার ও অরুপ কুমারকে একই অপরাধে দুই হাজার টাকা করে জরিমানা করে তা আদায় করেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *