সোমবার-৯ ডিসেম্বর ২০১৯- সময়: সকাল ৮:১৫
চিলাহাটি ও ভারতের হলদিবাড়ীর রেল যোগাযোগের কাজ দ্রুত এগিয়ে ঘোড়াঘাটে খেজুর গাছ থেকে রস সংগ্রহে ব্যস্ত গাছিরা নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা ধামইরহাটে জমি জমা সংক্রান্ত সংঘর্ষে নিহত-১ জাকারিয়া মন্ডলের পাহাড়ের ভাঁজে মহাকাব্য বিরামপুর মুক্ত দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু মহান বিজয় দিবস উপলক্ষে বিরামপুরে রক্তদান কর্মসূচি বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১

মুক্তিযুদ্ধে গুলিবিদ্ধ প্রসঞ্জী রায়এর পাশে- এমপি গোপাল

ফজিবর রহমান বাবু- ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে গুলিবিদ্ধ প্রসঞ্জী রায় নামে এক বৃদ্ধার খোজ পেয়ে তার সাথে দেখা করেছেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বোয়ালমারী গ্রামের প্রসঞ্জ রায় এর বর্তমান বয়স প্রায় ৯০ বছর।

তার খোজ পেয়ে ৯ নভেম্বর শনিবার রাতে এমপি গোপাল তার বাসায় যান এবং সেখানে সেই বৃদ্ধার সার্বিক খোজ খবর নেন। এসময় প্রসঞ্জী রায় এমপিকে তার দেখা মুক্তিযুদ্ধের কিছু স্মৃতির কথা বলেন। প্রসঞ্জী রায় বলেন, মুক্তিযুদ্ধে চলাকালিন তার কোমরের বাম দিকে গুলি লাগে। বর্তমানে সেই বৃদ্ধা তার এক ছেলে ধিরেণকে নিয়ে জরাজীর্ণ জীবন যাপন করছেন। পরে মনোঞ্জন শীল গোপাল এমপি তার পাশে সব সময় থাকবেন এবং তাকে একটি বাড়ী নির্মান করে দেয়ার প্রতিশ্রুতি দেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মহেশ চন্দ্র রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রতন ঘোষ পিযুস, সুজালপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক সতিশ চন্দ্র রায়, ইউপি সদস্য মো. দুলাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *