মঙ্গলবার-২৬ মে ২০২০- সময়: বিকাল ৪:২৭
বিরামপুরে পৌর মেয়র সহ ৭ জন হোম কোয়ারেন্টাইনে বিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালিত বিরামপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক বিরামপুরে লাখো কণ্ঠে ৭ মার্চের ভাষন পাঠ গুরুদাসপুরে এক বৃদ্ধা খুন বিরামপুরে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত কাটলা হলি চাইল্ড স্কুল বিরামপুরে মুজিব বর্ষ উপলক্ষ্যে দিনব্যাপী অনুষ্ঠান দিদউফ বিরামপু‌রে দুস্থ শীতার্ত‌দের মা‌ঝে শীতবস্ত্র বিতরন বিরামপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশতবার্ষিকীর ক্ষণ গণনার সূচনা বিরামপুরে ১২ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হয়েছে

বিরামপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, শিক্ষক আহত

বিরামপুর থেকে-স্কুল পর্যায়ে বিজয় ফুল প্রতিয়োগীতায় উপজেলা পরিষদ অংশগ্রহণ করতে আসা ইসরাত জাহান মিম (১৬) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। আহত শিক্ষক মোকলেছুর রহমান (সবুজ)।
দিনাজপুরের বিরামপুর উপজেলার কলেজ রোডে বিরামপুর টেলিফোন অফিসের সম্মুখে মটরসাইকেল আরোহী স্কুল ছাত্রী ও শিক্ষককে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজ এর একটি বাসের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামে এক দশম শ্রেণীর স্কুল ছাত্রী নিহত হয়েছে।
আহত হয়েছেন দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মোকলেছুর রহমান (সবুজ) আজ বৃহস্পতিবার ৩১ অক্টোবর বেলা ১১ টায় শহরের এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
বিরামপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-ব ১৫-৫২১১) নাম্বারের বাসটি তাদের মটরসাইকেলে ধাক্কা দিলে মিম গাড়ির চাকার সাথে পিষ্ট হয়ে ক্ষতবিক্ষত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সে উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী এবং দূর্গাপুর গ্রামের মতিউর রহমানের কন্যা। ঘটনার পরপরই বিরামপুর থানার পুলিশ বাস ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।
এ দূর্ঘটনার খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূরে আলম ও বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান হাসপাতাল পরিদর্শন শেষে দূর্ঘটনায় নিহত মীমের পরিবারের সাথে সাক্ষাত করেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *