বৃহস্পতিবার-২১ নভেম্বর ২০১৯- সময়: রাত ২:২০
বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১ ৭ কেজি চালের মূল্যে মিলছে ১কেজি পেয়াজ বিরামপুরের বাজারে চিকিৎসা সেবা দিয়ে মানব সেবা করতে চাই-পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুমায়ুন কবীর বিরামপুরে নেশার ইনজেকশন ও ফেন্সিডিলসহ আটক-৩ হিলি চেকপোস্টে বিজিবি’র গোয়েন্দা সদস্যের বিরুদ্ধে সাংবাদিককে হয়রাণীর অভিযোগ বিরামপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত বিরামপুরে প্রকল্প সমাপনী কর্মশালা গরীব ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিতে পারলে আমি শান্তি পাই জনবল ও সরঞ্জামের অভাবে আজও চালু হয়নি, নবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন

বিরামপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, শিক্ষক আহত

বিরামপুর থেকে-স্কুল পর্যায়ে বিজয় ফুল প্রতিয়োগীতায় উপজেলা পরিষদ অংশগ্রহণ করতে আসা ইসরাত জাহান মিম (১৬) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। আহত শিক্ষক মোকলেছুর রহমান (সবুজ)।
দিনাজপুরের বিরামপুর উপজেলার কলেজ রোডে বিরামপুর টেলিফোন অফিসের সম্মুখে মটরসাইকেল আরোহী স্কুল ছাত্রী ও শিক্ষককে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজ এর একটি বাসের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামে এক দশম শ্রেণীর স্কুল ছাত্রী নিহত হয়েছে।
আহত হয়েছেন দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মোকলেছুর রহমান (সবুজ) আজ বৃহস্পতিবার ৩১ অক্টোবর বেলা ১১ টায় শহরের এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
বিরামপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-ব ১৫-৫২১১) নাম্বারের বাসটি তাদের মটরসাইকেলে ধাক্কা দিলে মিম গাড়ির চাকার সাথে পিষ্ট হয়ে ক্ষতবিক্ষত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সে উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী এবং দূর্গাপুর গ্রামের মতিউর রহমানের কন্যা। ঘটনার পরপরই বিরামপুর থানার পুলিশ বাস ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।
এ দূর্ঘটনার খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূরে আলম ও বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান হাসপাতাল পরিদর্শন শেষে দূর্ঘটনায় নিহত মীমের পরিবারের সাথে সাক্ষাত করেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *