বৃহস্পতিবার-২১ নভেম্বর ২০১৯- সময়: রাত ১:১৮
বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১ ৭ কেজি চালের মূল্যে মিলছে ১কেজি পেয়াজ বিরামপুরের বাজারে চিকিৎসা সেবা দিয়ে মানব সেবা করতে চাই-পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুমায়ুন কবীর বিরামপুরে নেশার ইনজেকশন ও ফেন্সিডিলসহ আটক-৩ হিলি চেকপোস্টে বিজিবি’র গোয়েন্দা সদস্যের বিরুদ্ধে সাংবাদিককে হয়রাণীর অভিযোগ বিরামপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত বিরামপুরে প্রকল্প সমাপনী কর্মশালা গরীব ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিতে পারলে আমি শান্তি পাই জনবল ও সরঞ্জামের অভাবে আজও চালু হয়নি, নবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন

বিরামপুরে র‌্যাব, পুলিশ ও বিজিবি অভিযানে ফেন্সিডিল উদ্ধার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-বিরামপুরে র‌্যাব, পুলিশ ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে বিপুল ফেন্সিডিল উদ্ধার করেছে।

এঘটনায় বিরামপুর থানায় পৃথক তিনটি মামলা হয়েছে এবং পুলিশ সোমবার (৭অক্টোঃ) দুই আসামীকে দিনাজপুর কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, দিনাজপুর র‌্যাব-১৩ গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কের বিরামপুর বিছকিনী রেলগেট এলাকায় অবস্থান নেয়।

এসময় আকতারুল নামীয় এক যুবককে আটক করে তার নিকট থেকে ৩৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। আটক আকতারুল সীমান্তবর্তী হাকিমপুর উপজেলার দেবখন্ডা গ্রামের আঃ মালেকের পুত্র।

বিরামপুর থানার এসআই শাহজাহান সিরাজ পৌর এলাকার মাহমুদপুর মুন্সিúাড়া পাকা রাস্তার পাশ থেকে পরিত্যাক্ত অবস্থায় ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছেন।

অপরদিকে, বিজিবি ঘাসুড়িয়া ক্যাম্পের টহল দল সীমান্তের ২৮৮/৪৭ এস পিলারের পাশ দিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ১৭ বোতল ফেন্সিডিলসহ সাহার হোসেনকে (২৫) আটক করে। সে হাকিমপুর উপজেলার মংলা গ্রামের আবু সাঈদের পুত্র।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *