বুধবার-১৩ নভেম্বর ২০১৯- সময়: রাত ১:১০
ঘোড়াঘাটে বানিজ্যিক ভাবে মাল্টা বাগান করে ব্যাপক সাফল্য পেয়েছে নাটোরের প্রতিবন্ধি প্রবীণ দম্পত্তি ভাতা নয়, চায় মুক্তিযোদ্ধার স্বীকৃতি নবাবগঞ্জে ইঁদুর কেটে ফেলছে কাঁচা আমন ধানের রোপা উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা কমেছে সময় ও দুর্ঘটনা,ঝালকাঠিতে ১৪ কি.মি মহাসড়ক নির্মাণ, স্বস্তিতে দক্ষিন-পশ্চিমাঞ্চলের যাত্রীরা রাজাপুরে ব্যক্তি উদ্যোগে শিক্ষার্থীদের জন্য ব্রীজ নির্মান, বই ও বেঞ্চ প্রদান মুক্তিযুদ্ধে গুলিবিদ্ধ প্রসঞ্জী রায়এর পাশে- এমপি গোপাল ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে লাইভ ওয়ার্কশপে বাংলাদেশে সবচেয়ে বড় রিং (স্টেন্ট) সফল প্রতিস্থাপন সম্পন্ন ধামইরহাটে তিন ভূয়া ডিবি পুলিশ আটক সম্মানি না পেয়ে চিকিৎসা দিতে এলেন হারবাল এ্যাসিস্টেন্ট!

বিরামপুরে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মোঃ মাজহারুল ইসলাম তানিম-দিনাজপুরের বিরামপুরে ভটভটির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত দুলু মিয়া (৩২) বিরামপুর পৌরসভার ইসলাম পাড়ার রফিকুল ইসলামে ছেলে ।

শনিবার দুপুরে নিজের মোটরসাইকেল চালিয়ে বিরামপুর শহর থেকে ২ কিলোমিটার দূরে নিজের কাজ শেষ করে শহরে আসার সময় মির্জাপুর নামক স্থানে চলন্ত এক ভটভটি ধাক্কা দেয়।

সেই সময় দুলু মিয়া আহত হলে এলাকার লোকজন তাকে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন ।

কর্তব্যরত পুলিশ জানান, ঘটনার পর ভটভটিটি জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *