বুধবার-১৩ নভেম্বর ২০১৯- সময়: রাত ১২:২৬
ঘোড়াঘাটে বানিজ্যিক ভাবে মাল্টা বাগান করে ব্যাপক সাফল্য পেয়েছে নাটোরের প্রতিবন্ধি প্রবীণ দম্পত্তি ভাতা নয়, চায় মুক্তিযোদ্ধার স্বীকৃতি নবাবগঞ্জে ইঁদুর কেটে ফেলছে কাঁচা আমন ধানের রোপা উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা কমেছে সময় ও দুর্ঘটনা,ঝালকাঠিতে ১৪ কি.মি মহাসড়ক নির্মাণ, স্বস্তিতে দক্ষিন-পশ্চিমাঞ্চলের যাত্রীরা রাজাপুরে ব্যক্তি উদ্যোগে শিক্ষার্থীদের জন্য ব্রীজ নির্মান, বই ও বেঞ্চ প্রদান মুক্তিযুদ্ধে গুলিবিদ্ধ প্রসঞ্জী রায়এর পাশে- এমপি গোপাল ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে লাইভ ওয়ার্কশপে বাংলাদেশে সবচেয়ে বড় রিং (স্টেন্ট) সফল প্রতিস্থাপন সম্পন্ন ধামইরহাটে তিন ভূয়া ডিবি পুলিশ আটক সম্মানি না পেয়ে চিকিৎসা দিতে এলেন হারবাল এ্যাসিস্টেন্ট!

বিরামপুরে প্রাইভেট কার তল্লাশী চালিয়ে ফেন্সিডিল উদ্ধার!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-বিরামপুর উপজেলার কাটলা বিশেষ ক্যাম্পের বিজিবি পুলিশের ষ্টিকার লাগানো প্রাইভেট কার আটক করে তল্লাশী চালিয়ে ১শ’ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার এবং গাড়ী চালককে আটক করেছে।

কাটলা বিশেষ ক্যাম্পের হাবিলদার শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি টহল দল রবিবার (১১ আগস্ট) সকালে কাটলা বালুপাড়া থেকে পুলিশের ষ্টিকার লাগানো একটি প্রাইভেট কারকে ধাওয়া করে। এক পর্যায়ে বিরামপুর রেলগেট এলাকায় বিজিবি ঐ কারটিকে আটক করে। কারে তল্লাশী চালিয়ে বিজিবি ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এঘটনায় বিজিবি কারের চালক ফরিদুল ইসলামকে আটক করেছে। আটক তরিকুল নবাবগঞ্জ উপজেলার চড়ারহাট গ্রামের নজরুল ইসলামের ছেলে।

এব্যাপারে কারের মালিক বিরামপুর উপজেলার দক্ষিণ দামোদরপুর গ্রামের মোজাহারের পুত্র মামুনুর রশিদ ও আটক ফরিদুলের নামে বিরামপুর থানায় একটি মামলা হয়েছে।
২৯, বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ শরিফ উল্লাহ আবেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *