সোমবার-৯ ডিসেম্বর ২০১৯- সময়: সকাল ৮:০১
চিলাহাটি ও ভারতের হলদিবাড়ীর রেল যোগাযোগের কাজ দ্রুত এগিয়ে ঘোড়াঘাটে খেজুর গাছ থেকে রস সংগ্রহে ব্যস্ত গাছিরা নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা ধামইরহাটে জমি জমা সংক্রান্ত সংঘর্ষে নিহত-১ জাকারিয়া মন্ডলের পাহাড়ের ভাঁজে মহাকাব্য বিরামপুর মুক্ত দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু মহান বিজয় দিবস উপলক্ষে বিরামপুরে রক্তদান কর্মসূচি বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১

বিরামপুরে নেশার ইনজেকশন ও ফেন্সিডিলসহ আটক-৩

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা-বিরামপুর থানা পুলিশ ভারতীয় তৈরী এক হাজার পিচ নেশার ইনজেকশন (এ্যাম্পল) ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

জানা গেছে, থানার উপ-পরিদর্শক শাহজাহান সিরাজ মাদক পাচারের সংবাদ পেয়ে টহলদলসহ পৌর এলাকার দক্ষিণ লক্ষীপুর গ্রামে রাস্তায় অবস্থান নেন।

এসময় পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার আঃ জলিলের পুত্র এরশাদ এবং বিরামপুর সীমান্ত এলাকার খিয়ার মামুদপুর গ্রামের মজির উদ্দিনের পুত্র শামীম মন্ডলকে আটক করেন। তাদের ব্যাগ তল্লাশী করে এরশাদের ব্যাগ থেকে ৬শ’ এবং শামীমের ব্যাগ থেকে ৪শ’ পিচ ব্রুপিনরফিন নেশার ইনজেকশন উদ্ধার করেন।

অপর দিকে, এসআই রামচন্দ্র উপজেলার কাদিপুর রাস্তায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাকিমপুর উপজেলার পাইকপাড়া গ্রামের সেকেন্দারের পুত্র ফরিদুজ্জামানকে আটক করেন।
বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *