মঙ্গলবার-১২ নভেম্বর ২০১৯- সময়: রাত ১১:৫৯
ঘোড়াঘাটে বানিজ্যিক ভাবে মাল্টা বাগান করে ব্যাপক সাফল্য পেয়েছে নাটোরের প্রতিবন্ধি প্রবীণ দম্পত্তি ভাতা নয়, চায় মুক্তিযোদ্ধার স্বীকৃতি নবাবগঞ্জে ইঁদুর কেটে ফেলছে কাঁচা আমন ধানের রোপা উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা কমেছে সময় ও দুর্ঘটনা,ঝালকাঠিতে ১৪ কি.মি মহাসড়ক নির্মাণ, স্বস্তিতে দক্ষিন-পশ্চিমাঞ্চলের যাত্রীরা রাজাপুরে ব্যক্তি উদ্যোগে শিক্ষার্থীদের জন্য ব্রীজ নির্মান, বই ও বেঞ্চ প্রদান মুক্তিযুদ্ধে গুলিবিদ্ধ প্রসঞ্জী রায়এর পাশে- এমপি গোপাল ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে লাইভ ওয়ার্কশপে বাংলাদেশে সবচেয়ে বড় রিং (স্টেন্ট) সফল প্রতিস্থাপন সম্পন্ন ধামইরহাটে তিন ভূয়া ডিবি পুলিশ আটক সম্মানি না পেয়ে চিকিৎসা দিতে এলেন হারবাল এ্যাসিস্টেন্ট!

ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি-“এগিয়ে যাচ্ছে প্রাথমিক শিক্ষা এগিয়ে যাচ্ছে বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এর আয়োজনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় সরকারি কলেজ মাঠে ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলার ১০৯টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এই ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত। ফাইনাল খেলায় বালক দলের রাধাকৃষ্ণপুর সরকারী প্রথমিক বিদ্যালয়, ২-১ গোলে নথন সরকারী প্রথমিক বিদ্যালয়কে, ও বালিকা দলের পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১-০ গোলে চকমথুরা সরকারী প্রথমিক বিদ্যালয়কে, পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ট্রফি তুলেদেন অনুষ্টানের প্রধান অতিথি ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হক।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুঁইয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্,সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,সহকারী শিক্ষা অফিসার আতিকুর রহমান ও নুরুজ্জামান মিঞা,ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *