বৃহস্পতিবার-২১ নভেম্বর ২০১৯- সময়: রাত ১:২২
বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১ ৭ কেজি চালের মূল্যে মিলছে ১কেজি পেয়াজ বিরামপুরের বাজারে চিকিৎসা সেবা দিয়ে মানব সেবা করতে চাই-পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুমায়ুন কবীর বিরামপুরে নেশার ইনজেকশন ও ফেন্সিডিলসহ আটক-৩ হিলি চেকপোস্টে বিজিবি’র গোয়েন্দা সদস্যের বিরুদ্ধে সাংবাদিককে হয়রাণীর অভিযোগ বিরামপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত বিরামপুরে প্রকল্প সমাপনী কর্মশালা গরীব ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিতে পারলে আমি শান্তি পাই জনবল ও সরঞ্জামের অভাবে আজও চালু হয়নি, নবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন

ইরেশ যাকের-মিম রশিদ বিয়ে করলেন

বিনোদন ডেস্ক-রবিবার সন্ধ্যায় রাজধানী গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন, বাংলাদেশের মঞ্চনাটক ও বিজ্ঞাপন শিল্পের পুরোধা ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধা আলী যাকের-সারা যাকের দম্পতির একমাত্র ছেলে অভিনেতা ইরেশ যাকের।

ইরেশ যাকেরের স্ত্রী মিম রশিদ, অভিনেত্রী ও কণ্ঠশিল্পী মিথিলার বোন। মিম রশিদ নিজেও মিডিয়ার সঙ্গে যুক্ত, তবে তিনি কাজ করেন ক্যামেরার পেছনে।

বর্তমানে তিনি নির্মাতা রেদওয়ান রনির প্রযোজনা প্রতিষ্ঠান পপকর্ণ এন্টারটেইনমেন্টে এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কর্মরত আছেন।

ইরেশ-মিমের বিয়ের কথা পাকাপাকি করতে দুই পরিবার একত্রিত হয়েছিলেন গত জানুয়ারি মাসের ২৭ তারিখ। আংটি বদল শেষে, বিয়ের দিন হিসেবে আজকের দিনটিকে ধার্য করেন বর ও কনের পরিবার।

২ ফেব্রুয়ারি ইরেশের বনানীর বাড়িতে ‘গায়ে হলুদ ও মেহেদী’ অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানটি খুবই গোপনীয়তা বজায় রেখে অনুষ্ঠিত হয়েছে।

ইরেশ যাকেরের এটি প্রথম বিয়ে হলেও, মিম রশিদ ২০১৪ সালে বিয়ে করেছিলেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীকে। গত বছর তাহসান-মিথিলার বিবাহবিচ্ছেদের খবর প্রকাশিত হওয়ার কিছু দিন পর অমিতাভ-মিমের বিচ্ছেদের কথাও গণমাধ্যমে প্রকাশিত হয়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *