সোমবার-৯ ডিসেম্বর ২০১৯- সময়: সকাল ৮:৩৫
চিলাহাটি ও ভারতের হলদিবাড়ীর রেল যোগাযোগের কাজ দ্রুত এগিয়ে ঘোড়াঘাটে খেজুর গাছ থেকে রস সংগ্রহে ব্যস্ত গাছিরা নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা ধামইরহাটে জমি জমা সংক্রান্ত সংঘর্ষে নিহত-১ জাকারিয়া মন্ডলের পাহাড়ের ভাঁজে মহাকাব্য বিরামপুর মুক্ত দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু মহান বিজয় দিবস উপলক্ষে বিরামপুরে রক্তদান কর্মসূচি বিরামপুরে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চোখের অপারেশন বিরামপুরে সাংবাদিকের বাড়ি ভাংচুরের ঘটনায় আটক-১

চিকিৎসা সেবা দিয়ে মানব সেবা করতে চাই-পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুমায়ুন কবীর

বিরামপুর (দিনাজপুর) থেকে-সীমান্তবর্তী ও কৃষি অর্থনীতিতে অগ্রগামী দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় বিরামপুর ম্যাটস এন্ড আইএইচটি অষ্টম ব্যাচের শিক্ষার্থীদের অরিয়েনটেশন অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চিকিৎসা সেবায় মনোযোগ দিয়ে মানবসেবা করতে হবে।

এ অঞ্চলের চিকিৎসাসেবা খাতকে এগিয়ে নিতে ম্যাটস্ ও আইএইচটির প্রচেষ্ট অব্যহত থাকবে। তোমরা যারা নতুন শিক্ষাবর্ষে ভর্তি হয়েছো তারা পুরাতনদের কাছ থেকে অনেককিছু শেখার আছে। আমরা চিকিৎসা সেবা দিয়ে মানব সেবা করতে চাই ।

১৬ নভেম্বর শনিবার দুপুরে ম্যাটস কার্যালয়ের হলরুমে অধ্যক্ষ ডাঃ মোঃ সোলায়মান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ হুমায়ুন কবীর।

বিশেষ অতিথি ছিলেন, বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার, অধ্যক্ষ, বিরামপুর সরকারী কলেজ, ফরহাদ হোসেন, প্রাক্তন শিশু বিশেষজ্ঞ ডাঃ মোস্তফা মোহাম্মদ নুরুন্নবী, প্রাক্তন সিভিল সার্জন ডাঃ ইমার উদ্দিন কায়েস, অধ্যক্ষ বিরামপুর মহিলা কলেজ, শিশির কুমার সরকার, ম্যাটস্ এর পরিচালক হারুনুর রশিদ, নূর-ই-আলম, অধ্যাপক ইকবাল হোসেন প্রমূখ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *