রবিবার-২৯ নভেম্বর ২০২০- সময়: ভোর ৫:২৫
পর্যটকদের জন্য নয়নাভিরাম ‘সাজেক ভ্যালি’ শীতে বাঙ্গালীর ঐতিহ্য ভাপা পিঠা পাঁচবিবিতে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের সমাপণী কাউন্সিলর পদে নির্বাচিত হলে মাদকমুক্ত ও অসমাপ্ত কাজ করব-আতিয়ার রহমান মিন্টু নেশার টাকার জন্য ২২ দিনের নবজাতককে কুপিয়ে হত্যা ঘোড়াঘাটে হেলথ এসোসিয়েশনের কর্মবিরোতি বন্ধ রাস্তা অবমুক্ত করলেন ইউএনও ভাতা বন্ধ ভাতা ভোগীরা মানবতার জীবনযাপন বিরামপুরে ৭২ বছরের বৃদ্ধ’কে ঔষধ ও আর্থিক সহায়তা দিলেন-ওসি মনিরুজ্জামান কোভিট-১৯ পরিস্থিতিতে মোরেলগঞ্জে বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে স্কুল ফিডিং বিস্কুট

আমাদের কৃতি সন্তান ড.মাহফুজুর রহমান

ড.এসএম মাহফুজুর রহমানকে জনতা ব্যাংকের পরিচালক এবং চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। একই সময়ে তিনি বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি এর ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োজিত আছেন ।

এর আগে তিনি রূপালী ব্যাংকের পরিচালক, Investment Corporation of Bangladesh ICB চেয়ারম্যান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স’র চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করেন ।

বাংলাদেশের প্রথম জাতীয় জ্ঞানকোষ বাংলাপিডিয়ায় তিনি সম্পাদনা পরিষদে দায়িত্ব পালন করেন। তিনি দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম দিদউফ এর সহ-সভাপতি ।

অমিত মেধাবী এবং অন্তর্মুখ ড.মাহফুজুর রহমান দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলাধীন মতিহারা গ্রামের কৃতি সন্তান। তার পিতা মরহুম শফিউদ্দীন সরদার ছিলেন, উচ্চ শিক্ষিত এবং দায়িত্ব জ্ঞান সম্পন্ন অভিভাবক।

পরবর্তীতে তিনি দাউদপুরে বড় হন এবং দাউদপুর হাইস্কুল ও বিরামপুর পাইলট স্কুলে লেখাপড়া করেন।

আমাদের সম্মানীয় বড়ভাই , কৃতবিদ্য এবং বীর মুক্তিযোদ্ধা ড.মাহফুজ ডাবলু এর জন্য প্রাণ ঢালা অভিনন্দন । সেই সাথে হৃদয়স্থ দোয়া -সাফল্যের এমন সব অঙ্গনে আপনার অভিষেক হোক বারবার, শান্তি ও সম্মানের সাথে দীর্ঘজীবী হোন ।

লেখক–অধ্যক্ষ মো. মামুনুর রশিদ,পাউশগাড়া ফাযিল ডিগ্রী মাদরাসা।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *