বুধবার-২৫ নভেম্বর ২০২০- সময়: রাত ৩:২১
বিরামপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন ইউএনও দিনাজপুর-গোবিন্দগঞ্জ টু-লেন সড়ক প্রসস্তকরণ কাজ দ্রুত এগিয়ে চলছে দায়ের করা মামলায় স্থায়ী জামিন লাভ আপনাদের সেবা করার মধ্যে দিয়ে, এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব-এমপি শিবলী সাদিক” হিলিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় পৌর নির্বাচনে মেয়র পদে কুড়িগ্রামে আওয়ামীলীগের বর্ধিত সভা উলিপুরে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু, সড়ক অবরোধ ধামইরহাটে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনা উপলক্ষে র‌্যালী ও আলোচন সভা বাগেরহাট প্রেসক্লাবের কমিটিকে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের অভিনন্দন পোকার পেটে কৃষকের আখ

ধামইরহাটে অগ্নি প্রতিরোধ সম্পর্কে ব্যাপক প্রচারনা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-নওগাঁর ধামইরহাটে অগ্নিসহ বিভিন্ন ধরণের প্রাকৃতিক দূর্যোগ প্রতিরোধ সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষ্যে ব্যাপক প্রচারনা চালানো হয়েছে।

শনিবার সকাল থেকে উপজেলার আগ্রাদ্বিগুন, ভাতগ্রাম মোড়, রসপুর, বীরগ্রাম, আমাইতাড়া, ফতেপুর,গগণপুর ও ধামইরহাট উপজেলা সদরে অগ্নি প্রতিরোধ সর্ম্পকে জনগণকে সচেতন করার লক্ষে মোড়ে এ সচেতনামূলক সভা, লিফলেট বিতরণ পোস্টার সাটানো ও যান্ত্রিক মহড়া অনুষ্ঠিত হয়।

পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন উপলক্ষে এ কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

এ কর্মসূচীর উদ্বোধন করেন, ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়। এসব কর্মসূচীতে মোড়ে মোড়ে গিয়ে সচেতনামূলক বক্তব্য রাখেন, পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের ইনচার্জ স্টেশন অফিসার মো.রায়হান ইসলাম।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *