রবিবার-২৯ নভেম্বর ২০২০- সময়: রাত ৪:১৭
পর্যটকদের জন্য নয়নাভিরাম ‘সাজেক ভ্যালি’ শীতে বাঙ্গালীর ঐতিহ্য ভাপা পিঠা পাঁচবিবিতে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের সমাপণী কাউন্সিলর পদে নির্বাচিত হলে মাদকমুক্ত ও অসমাপ্ত কাজ করব-আতিয়ার রহমান মিন্টু নেশার টাকার জন্য ২২ দিনের নবজাতককে কুপিয়ে হত্যা ঘোড়াঘাটে হেলথ এসোসিয়েশনের কর্মবিরোতি বন্ধ রাস্তা অবমুক্ত করলেন ইউএনও ভাতা বন্ধ ভাতা ভোগীরা মানবতার জীবনযাপন বিরামপুরে ৭২ বছরের বৃদ্ধ’কে ঔষধ ও আর্থিক সহায়তা দিলেন-ওসি মনিরুজ্জামান কোভিট-১৯ পরিস্থিতিতে মোরেলগঞ্জে বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে স্কুল ফিডিং বিস্কুট

দিনাজপুরের নবাবগঞ্জে ভূয়া দুদক কর্মকর্তা আটক

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে-এমএ সাজেদুল ইসলাম সাগর-দিনাজপুরের নবাবগঞ্জে ভুয়া দুদক কর্মকর্তা সেজে প্রতারণা করতে গিয়ে দুই যুবককে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ ((ওসি) অশোককুমার চৌহান জানান, উপজেলার মাহমুদপুর ইউনিয়ন হলাইজানা টুপির হাটে পল্লী চিকিৎসক মোশফিকুর রহমান এর দোকানে এসে দুদক কর্মকর্তা সেজে তাকে অপহরণ করার চেষ্টা করে।

এলাকাবাসী সনদেহো হলে ঘটনাস্থলেই তাদের কে হাতেনাতে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ভুয়া দুদক কর্মকর্তা ওই দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে।পরে ডাক্তারের ছোটভাই শাহিনুর রহমান বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

আটককৃতরা হলো রংপুরের মিঠাপুকুর উপজেলার জালাদিপুর গ্রামের গোলাম মোস্তফার পুত্র মশিউর রহমান সজীব (৩০),নবাবগঞ্জ উপজেলার ৯নং কুশদহ ইউনিয়নের চককরিম মাদার পুর গ্রামের ভূপতি চন্দ্র রায় এর পুত্র শ্রী চন্দ্র রায় (২৫) আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

মাহমুদপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাদশা জানান, ওই দুই যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে বিভিন্ন ধরনের অপরাধ করার অভিযোগ রয়েছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *