বুধবার-২৫ নভেম্বর ২০২০- সময়: রাত ৩:০৯
বিরামপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন ইউএনও দিনাজপুর-গোবিন্দগঞ্জ টু-লেন সড়ক প্রসস্তকরণ কাজ দ্রুত এগিয়ে চলছে দায়ের করা মামলায় স্থায়ী জামিন লাভ আপনাদের সেবা করার মধ্যে দিয়ে, এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব-এমপি শিবলী সাদিক” হিলিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় পৌর নির্বাচনে মেয়র পদে কুড়িগ্রামে আওয়ামীলীগের বর্ধিত সভা উলিপুরে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু, সড়ক অবরোধ ধামইরহাটে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনা উপলক্ষে র‌্যালী ও আলোচন সভা বাগেরহাট প্রেসক্লাবের কমিটিকে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের অভিনন্দন পোকার পেটে কৃষকের আখ

আন্তর্জাতিক অর্থোপেডিক সংস্থার ভাইস প্রেসিডেন্ট হওয়ায় অধ্যাপক ডা. আমজাদকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার,দিনাজপুর- আন্তর্জাতিক অর্থোপেডিক সংস্থা “ইন্টারন্যাশনাল সোসাইটি অব অর্থোপেডিক সার্জারি অ্যান্ড ট্রমালোজি এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ায় দেশের বিশিষ্ট অর্থোপেডিক সার্জন অধ্যাপক ডা. এম আমজাদ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২১ নভেম্বর শনিবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার আমেনা বাকী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের এবি হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয়।

অধ্যাপক ডাঃ আমজাদ হোসেন জেলার চিরিরবন্দর উপজেলার আমেনা-বাকী (এবি) ফাউন্ডেশনের চেয়ারম্যান। সম্প্রতি তিনি আন্তর্জাতিক অর্থোপেডিক সংস্থা “ইন্টারন্যাশনাল সোসাইটি অব অর্থোপেডিক সার্জারি অ্যান্ড ট্রমালোজি এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হন।

চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুবুর রহমান শাহ’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ সৈয়দ নাদির হোসেন বলেন, ডাঃ আমজাদ হোসেন শুধুমাত্র দিনাজপুর জেলা কিংবা বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন না, তিনি গোটা বিশ্বের প্রতিনিধিত্ব করছেন। তিনি আন্তর্জাতিক অর্থোপেডিক সংস্থার এই গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হবেন তা বাংলাদেশের সকলের জন্য গর্বের বিষয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের চিকিৎসক প্রফেসর ডাঃ হারিসুর রহমান হিরু, বর্ষীয়ান নেতা আবুল হোসেন শাহ, এবি ফাউন্ডেশনের সহ-সভাপতি আইজার রহমান শাহ, আজাহার আলী দুলাল, সাবেক ইউপি চেয়ারম্যান মনমোহন রায়, বিশিষ্ট সমাজসেবী মকবুল হোসেন, এবি ফাউন্ডেশনের সদস্য আব্দুল মতিন সরকার প্রমুখ। উক্ত অনুষ্ঠানে চিরিরবন্দর ও খানসামা উপজেলাবাসীর পক্ষ থেকে অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন কলেজের পক্ষ থেকে অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেনকে উপহার তুলে দেন।

অপরদিকে, আমেনা বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান অধ্যাপক এম আমজাদ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে চিরিরবন্দর ও খানসামা উপজেলার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধিজন উপস্থিত ছিলেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *