বুধবার-২৫ নভেম্বর ২০২০- সময়: রাত ১:৫৯
বিরামপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন ইউএনও দিনাজপুর-গোবিন্দগঞ্জ টু-লেন সড়ক প্রসস্তকরণ কাজ দ্রুত এগিয়ে চলছে দায়ের করা মামলায় স্থায়ী জামিন লাভ আপনাদের সেবা করার মধ্যে দিয়ে, এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব-এমপি শিবলী সাদিক” হিলিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় পৌর নির্বাচনে মেয়র পদে কুড়িগ্রামে আওয়ামীলীগের বর্ধিত সভা উলিপুরে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু, সড়ক অবরোধ ধামইরহাটে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনা উপলক্ষে র‌্যালী ও আলোচন সভা বাগেরহাট প্রেসক্লাবের কমিটিকে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের অভিনন্দন পোকার পেটে কৃষকের আখ

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর শাখার নির্বাহী কমিটির সভা

স্টাফ রির্পোটার,দিনাজপুর- মঙ্গলবার বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসক চত্বরের অস্থায়ী কার্যালয়ে সমিতির নব-নির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে নির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর জেলা শাখার চেয়ারম্যান  মোঃ মোকাররম হোসেন খান এর সভাপতিত্বে স্বাগত এবং কমিটির চলমান অগ্রগতি নিয়ে আলোচনা করেন সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন।

সভায় উপস্থিত ছিলেন, সমিতির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ ইসমাইল হোসেন, সহ-সভাপতি এমদাদ আলী শাহ্, যুগ্ম সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেন, কোষাধ্যক্ষ ফসিউদ্দিন আহম্মেদ, যুগ্ম কোষাধ্যক্ষ মাহাতাব আলী খান, নির্বাহী সদস্য  মোঃ হুমায়ুন কবীর, মোঃ মাহাতাব উদ্দিন, ফেরদৌস চিস্তি, মোঃ মনসুর রহমান, এ.কে.এম নুরুন আসরার, ইয়াকুব আলী, মোঃ সামসুল ইসলাম, মোছাঃ রওশন আরা বেগম, মোছাঃ সাজেদা খাতুন, মোছাঃ সেলিনা খাতুন।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, শীতকালীন সময়ে করোনা ভাইরাস বৃদ্ধি পেতে পারে। সে কারণে আমরা সদস্যদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণ করবো।

সমিতির চলমান ব্যাংক একাউন্ট পরিচালনার ক্ষেত্রে নতুন কমিটির নির্বাচিত সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষের নাম পরিবর্তন করে কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্তসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিবিধ আলোচনা শেষে সমিতির চেয়ারম্যান  মোকাররম হোসেন খান সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা করেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *